সাবধান! ভুল করেও এই ১০টি শব্দ গুগলে সার্চ করবেন না

এখান থেকে শেয়ার করুন
  • 118
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
    118
    Shares

এই ১০টি শব্দ গুগলে সার্চ করবেন না

গুগল এমন একটা অনলাইন মাধ্যম যেখানে শুধু কিছু সার্চ করেই থেমে থাকা যায় না বরং প্রায় সর্বজ্ঞানের ভাণ্ডারহয়ে দাঁড়িয়েছে এই গুগল। কোনো প্রশ্নের উত্তর পাচ্ছেন না, তখনই যদি আপনি গুগল করেন তাহলে সেই প্রশ্নের উত্তর সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন। আপনি নিজেও অনেক প্রশ্ন হয়তো গুগলে খুঁজেছেন। আবার অনেক ছবিও হয়তো গুগলে খুঁজেছেন। অনেক সময় দেখা যায় যে আমরা গুগলে কোনো জিনিস খুঁজতে গিয়ে আমাদের চিন্তা ভাবনার বাইরের অনেক কিছু অন্য জিনিস খুঁজে পেয়ে গেছি। তাই না? আবার কখনো কখনও কিছু জিনিস দেখলে হঠাৎ মাথায় আসে যে আরে এটা আবার কি? এমনও হয়েছে আপনি একটি জিনিস খুজতে চাইছেন কিন্তু তার সাথে অতিরিক্ত কিছু আপনার সামনে উপস্থাপিত হয়ে যাচ্ছে। আজ আমরা আপনাকে এমন কিছু শব্দ বলবো যেগুলো আপনার গুগলে খোঁজা উচিত নয়। ভুলেও এই ১০টি শব্দ গুগলে সার্চ করবেন না , দেখলে আপনি চমকে যাবেন, হতে পারে আপনার আজ খাবার খেতে ইচ্ছে করবে না।

বিশ্বাস করুন এই সমস্ত শব্দগুলো যদি আপনি গুগল ইমেজ বা ছবি সেকশনে গিয়ে খোঁজেন তাহলে আপনার মাথা খারাপ হয়ে যাবেই। দেখুন আপনাকে আমি প্রথমে সতর্ক করে বলছি, এরপর যদি আপনি না শোনেন তাহলে বিপদ আপনারই!! মূল আলোচনায় যাওয়ার আগে গুগল সম্পর্কিত কিছু তথ্য জেনে নেওয়া যাক।

♥ গুগল সম্পর্কে কিছু তথ্য:

গুগল ইনকর্পোরেটেড (ইংরেজি: Google Incorporated) মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বহুজাতিক ইন্টারনেট এবং সফটওয়্যার কোম্পানী এবং বিশেষভাবে তাদের গুগল অনুসন্ধান ইঞ্জিনের, অনলাইন বিজ্ঞাপন সেবা এবং ক্লাউড কম্পিউটিংএর জন্য বিশ্বখ্যাত। এটি ইন্টারনেট ভিত্তিক বেশকিছু সেবা ও পণ্য উন্নয়ন এবং হোস্ট করে।

গুগল সম্পর্কে কিছু তথ্য একনজরে-

১। গুগলের পূর্ণ নাম কি?
উঃ গুগল ইনকর্পোরেটেড (ইংরেজি:Google Incorporated)
২। গুগল কোন দেশের কোম্পানী?
উ: গুগল একটি মার্কিন বহুজাতিক কোম্পানী
৩। গুগল কি ধরনের কোম্পানী?
উ: ইন্টারনেট এবং সফটওয়্যার কোম্পানী
৪। গুগল কেন বিখ্যাত?
উ: গুগল সার্চ ইঞ্জিন, অনলাইন বিজ্ঞাপন সেবা এবং ক্লাউড কম্পিউটিং’র জন্য বিশ্বখ্যাত
৫। গুগলের প্রধান কার্যালয় কোথায়?
উ: ক্যালিফোর্নিয়ার মাউন্টেইন ভিউ শহরে
৬। প্রাইভেট কোম্পানী হিসেবে গুগল প্রথম ইনকর্পোরেট হয় কত তারিখে?
উ: ১৯৯৮ সনের ৪ই সেপ্টেম্বর
৭। গুগলের প্রথম শেয়ার ছাড়া হয় কত তারিখে?
উ: ২০০৪ সনের ১৯শে আগস্ট
৮। গুগলের সেবাসমূহের মধ্যে অন্যতম হচ্ছে…
উ: সার্চ ইন্জিন, জিমেইল, গুগল ডকস, গুগল+, গুগল ক্রোম, পিকাসা, গুগল টক
৯। গুগল প্রতিষ্ঠিত হয় কত তারিখে?
উ: ১৯৯৮ সালের ৭ই সেপ্টেম্বর
১০। গুগলের প্রতিষ্ঠাতা কে?
উ: ল্যারি পেইজ ও সের্গেই ব্রিন
১১। গুগল কত তারিখে পাবলিক লিমিটেড কোম্পানিতে রূপান্তরিত হয়?
উ: ২০০৪ সালের ১৯শে আগস্ট
১২। গুগলে বর্তমান কর্মী সংখ্যা কত?
উ: ৫২ হাজার ৬৯ জন
১৩। গুগলের প্রথম কর্মীর নাম কি?
উ: ক্রেগ সিলভারস্টেইন

তাহলে চলুন দেখি সেই সমস্ত শব্দগুলো যেগুলো কে কখনই গুগলে সার্চ করা ঠিক হবে না। 

১. Lemon Party

Lemon Party
Lemon Party

Lemon Party শব্দটার সঙ্গে লেবুর রসের কোনো মজাদার ও সুস্বাদু ড্রিংকসের ছবি বা কোনো সুস্বাদু মেনু অথবা কোনো পার্টির ছবি দেখতে পাওয়াটা স্বাভাবিক। কিন্তু যদি আপনি Lemon Party লিখে গুগলের ইমেজ সেকশনে সার্চ করেন তাহলে দেখবেন কিছু বুড়ো যত আজব আজব কাণ্ডকারখানা করছে, এমন সকল ছবি আপনার সামনে ভেসে উঠেছে।

২. Skin Condition

Skin Condition
Skin Condition

আপনার কি ত্বকের কোনো সমস্যা আছে? যদি ত্বকের কোনো সমস্যা থাকে এবং যদি আপনি সেটির সমাধান খোঁজার জন্য গুগলে গিয়ে Skin Condition লিখে খুঁজতে থাকেন তাহলে আপনার ত্বকের সমস্যা তো কোনোদিন ঠিক হবে না বরং সেখানকার ছবিগুলো দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাওয়ার উপক্রম হবে। বিশ্বাস না হলে নিজের পরীক্ষা করে দেখুন!

৩. Bosta

Bosta
Bosta

প্রথমে এই Bosta শব্দটি শুনে আপনার মনে হবে যে এটি একটি কোনো প্রকার বিদেশি সুস্বাদু খাবারের নাম হবে, কিন্তু যদি গুগলে সার্চ করেন তবে দেখবেন যে চারিদিকে খালি মল আর মলের ছবি। ইচ্ছে করলে সার্চ করে মজা নিন!

৪. Smokers Lungs

এই ১০টি শব্দ গুগলে সার্চ করবেন না
Smokers Lungs

অতিরিক্ত ধূমপানের কারণে আমাদের ফুসফুস খারাপ হয়ে যায় অথবা ক্যান্সার হতে পারে, এটা তো আমরা সবাই জানি। কিন্তু যদি আপনি গুগলে Smokers Lungs এই শব্দটি দিয়ে খোঁজার চেষ্টা করেন তাহলে আপনার জীবন্ত অবস্থায় এমনিতেই হার্ট অ্যাটাক হয়ে যাবে।

৫. Blue Waffle

Blue Waffle
Blue Waffle

Blue Waffle বা ওয়েফার সার্চ করলে হয়তো ভাববেন যেকোনো মিষ্টি সুস্বাদু খাবার দেখাবে। খবরদার, এই শব্দটি একদমি সার্চ করবেন না। যদি আপনি এটি গুগলে সার্চ করতে যান তাহলে যৌন সংক্রমিত রোগের খবর পাবেন এবং সেই কারণে ছবিগুলো খুবই ভয়ংকর হয়ে থাকে। সতর্ক করে রাখলাম। সার্চ করলে নিজ দায়িত্বে করুন।

৬. Two Girls One Cup

Two Girls One Cup
Two Girls One Cup

এই শব্দটি শোনার পর আপনি ভাববেন যে এটি গুগলে সার্চ করলে দুটি রোমান্টিক মেয়ের ছবি আপনাকে দেখাবে কিন্তু আপনি মস্ত বোকা! কারণ এটা একদমই ভুল ভাবনা। এটি সার্চ করার পর আপনি শুধুমাত্র উল্টোপাল্টা জিনিসই দেখতে পাবেন। নিজে থেকে ঠকতে চাইলে দেখেই নিন!

৭. Spider Porn

Spider Porn
Spider Porn

‘স্পাইডার পর্ন‌’ নামে আপনি গুগলে সার্চ করলেন আর ভাবছেন যেকোনো প্রকারের আবেদনময়ী ( প্রাপ্ত বয়স্কদের) সুন্দর ছবি দেখতে পাবেন। কিন্তু আসলে আপনার চিন্তা ভাবনা একদমই ভুল। এটি গুগলে সার্চ করলে শুধু নোংরা নোংরা জিনিসই দেখতে পাবেন। সার্চ করলে আপনি নিজ দায়িত্বে করুন। আমরা আগে থেকে সতর্ক করে রাখলাম

৮. Goatse

Goatse
Goatse

এই শব্দটার মধ্যেই Goat অর্থাৎ ছাগলের নাম আছে। তাই আপনি ভাববেন যে ছাগল সমন্ধিত কোনো জিনিসই হয়তো গুগলে দেখা যাবে। কিন্তু এটা সম্পূর্ণ ভুল। কারণ এই শব্দটি লেখার পর যা দেখাবে সেটি আমি আপনাকে বলতে পারব না। এই শব্দটি ভুল করেও খুঁজতে যাবেন না।

৯. Pain Olympics

Pain Olympics
Pain Olympics

অলিম্পিকে খেলোয়ারদের বেদনাদায়ক মুহূর্তগুলো দেখার জন্য যদি আপনি গুগলে Pain Olympics লিখে সার্চ করেন তাহলে আপনাকে জানিয়ে রাখা ভালো এই ধরণের কোনো কিছু ছবিই আপনি দেখতে পাবেন না। কিন্তু এর বদলে যা দেখবেন সেটা দেখার পর আপনার পুরো দিনটাই হয়ত খারাপ যেতে পারে!!

১০. Tubgirl

Tubgirl
Tubgirl

যদি আপনি Tubgirl শব্দটি গুগলে সার্চ করেন তাহলে একটি সেক্সি মেয়ের ছবি দেখতে পাবেন এমনি হয়তো ভাববেন। কিন্তু যদি আপনি সত্যিই সার্চ করেন Tubgirl লিখে তাহলে এমন ছবি দেখতে পাবেন যে আপনি বমি করে ফেলবেন। তাই আপনার পক্ষে ভালো হবে এটা না দেখা!

আমরা আশাবাদি যে, আপনি নিশ্চয়ই এর মধ্যে কোনোটি আজ পর্যন্ত একবারো সার্চ করেননি তাই তো? ভুল করেও এই ১০টি শব্দ গুগলে সার্চ করবেন না । আগেই আপনাকে সাবধান করে দিয়েছি। আর যদি আমাদের এই লেখাগুলোআপনার পছন্দ হয় তাহলে আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরকেও সাবধান করতে পারেন।

Students Care

স্টুডেন্টস কেয়ারে সকলকে স্বাগতম! বাংলা ভাষায় জ্ঞান চর্চার সমস্ত খবরা-খবরের একটি অনলাইন পোর্টাল "স্টুডেন্ট কেয়ার"। পশ্চিমবঙ্গের সকল বিদ্যালয়, মহাবিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের এবং সমস্ত চাকুরী প্রার্থীদের জন্য, এছাড়াও সকল জ্ঞান পিপাসু জ্ঞানী-গুণী ব্যক্তিবর্গদের সুবিধার্থে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। 

error: স্টুডেন্টস কেয়ার কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত !!